এক Electronics store যা হলো মধ্যে অবস্থিত. এই লেসোথো এর 36 যন্ত্রপাতির দোকান এক. এর ঠিকানা হয় আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 1 পর্যালোচকদের দ্বারা কে 3 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

Shopprite চেকার (মুদি দোকান) মাসেরু, লেসোথো (প্রায়. 343 মিটার)
দোকানপাট (সাধারণ দোকান) Moshoeshoe Rd, Maseru, Lesotho (প্রায়. 353 মিটার)
কসমেটিক সংযোগ (স্বাস্থ্য ও সৌন্দর্যের দোকান) 719 Pitso Road Lesotho, LS, 719 Pitso Rd, Foso, Lesotho (প্রায়. 224 মিটার)
Busrank ব্যবহার করুন (মুদি দোকান) মাসেরু, লেসোথো (প্রায়. 275 মিটার)
নতুন উলের ওয়াগন কাপড় (ফ্যাব্রিক স্টোর) মাসেরু, লেসোথো, লেসোথো (প্রায়. 230 মিটার)
Shopprite চেকার (মুদি দোকান) মাসেরু, লেসোথো (প্রায়. 342 মিটার)
দোকানপাট (সাধারণ দোকান) Moshoeshoe Rd, Maseru, Lesotho (প্রায়. 353 মিটার)
কসমেটিক সংযোগ (স্বাস্থ্য ও সৌন্দর্যের দোকান) 719 Pitso Road Lesotho, LS, 719 Pitso Rd, Foso, Lesotho (প্রায়. 219 মিটার)
অ্যাকারম্যানস মাসেরু (পোশাকের দোকান) দোকান 13 সার্কেল সেন্টার ক্যাথেড্রাল এভিনিউ মাসেরু এলএস, মাসেরু, লেসোথো (প্রায়. 228 মিটার)
পিইপি লেরিবে (পোশাকের দোকান) মাসেরু, লেসোথো (প্রায়. 270 মিটার)

আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে সেফিকা শপিং সেন্টার, সেশোশু ডেকোর এবং ফ্যাশন ডিজাইনার, ম্যাক প্রিন্টিং লেসোথো, পিইপি মাসেরু সেফিকা সেন্টার, ফ্যাব্রিক Wold Bulding, পিইপি মাসরু স্টেডিয়াম রোড, লেসোথো বইয়ের দোকান, অধ্যয়ন বইয়ের দোকান, উচ্চাভিলাষী পোশাক, ফুরং টু সুপার মার্কেট, ডেজিনেচার গ্রুপ, হাওয়া অফিস সমাধান, সেশোশু জেনারেল ডিলার PTY LTD, ভাল এবং আরো, ফ্যাব্রিক Wold Bulding, শপরিতে সেফিকা, সিমা কমিউনিকেশনস পিটসো গ্রাউন্ড, রাজকুমারী দোকান, মাসরু মার্কেট, পিইপি মাসেরু ইউ সেভ এবং আরো অনেক.

রেটিং

3/5

যোগাযোগ

জানুন

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

রেটিং কি?
রেটিং 3 5 টি তারার বাইরে রেটিং